চিন্তামুক্ত জীবনে আসবে সুখ

আপনি যদি কি পরীক্ষার্থী হোন আর যদি পরীক্ষা নেয় আপনার পরিচিত কেউ তাহলে কদর তো একটু বেশি হবে। মৌসুমের প্রথম বৃষ্টির প্রেমের মানুষ প্রতিবারই পড়ে। সারা জীবন থাকে প্রথম প্রেমের স্মৃতি। প্রথম চাকরি জীবন যুদ্ধের প্রথম প্রদর্শক এর কাজ করে।

তেমনি প্রথমবার যৌন সুখ শরীর মন প্রাণ ভরিয়ে দেবে অনাবিল আনন্দে । প্রিয় মানুষের শরীরের স্পর্শ, গভীর নিঃশ্বাসের শব্দ আর শরীর জুড়ে ক্রমশ বাড়তে থাকা শিহরণের কাছে স্বর্গ সুখ যেন হার মানে। কিন্তু প্রথমবার সুখের সন্ধান পেয়েও অনেক মহিলারা চিন্তা মুক্ত হতে পারেন না । অসুস্থতার কারণে নয় এটি । স্বাভাবিক লক্ষণ ও তার সামরিক সে চিন্তা সহজেই কাটিয়ে ওঠার যায় কয়েকটি বিষয়ে মাথা খাটিয়ে কাজ করলে।

শুরুটা হোক মসৃণ

প্রথমবারের মিলনসঙ্গী হিসেবে মহিলারা সাধারণত প্রিয় মানুষকেই বেছে নিতে পছন্দ করেন। দুজনের ভালো বোঝাপড়া থাকলে পথ চলাটাও মসৃণ হয়। তাই শুরুটা হোক ধীর গতিতে। জিম শুরুর আগে যেমন ওয়ার্মআপের দরকার পড়ে, তেমনই সহবাসের আগে প্রয়োজন ফোরপ্লে। উত্তেজনা মাখা এই হালকা আদর সহবাসের সময় মহিলাদের প্রাকৃতিকভাবে লুব্রিকেট করে। সহবাসের জন্য এটি একান্ত প্রয়োজন। বাজারে কৃত্রিম ওয়াটার বেস লুব্রিকশেন মিললেও প্রাকৃতিক উপায়ের কোনও বিকল্প হয় না। আর মাথা থেকে দুর্ভাবনা সরিয়ে দিলে কৃত্রিম উপায়ের প্রয়োজনও হয়।

মিঠা সা দর্দ দেকে…

প্রথমবারের যৌন মিলনে ব্যথা পাওয়া স্বাভাবিক। এতে ভয়ের কিছু নেই। ব্যথা দিয়ে শুরু হলেও বাকি জীবনে শুধুই সুখ। ভয় পেলে মহিলাদের প্রাকৃতিক লুব্রিকেশন বন্ধ হয়ে যায়। আর এই ব্যথা কিছু যন্ত্রণা নয়। “এ ব্যথা কী যে ব্যথা”, তা ‘ব্যথা’ না পেলে বুঝতে পারবেন না। প্রথমবারের মিষ্টি ফলের স্বাদ মেলে দ্বিতীয়বার থেকে সারাজীবন।

চরম সুখের সন্ধানে

প্রথম সহবাসে যত দুশ্চিন্তা করবেন ততই শরীরী সুখ থেকে বঞ্ছিত হবেন। তাই স্বাভাবিক নিয়মেই এগিয়ে যান। প্রথমবারেই সঙ্গীর কাছ থেকে খুব বেশি কিছু আশা করবেন না। প্রথমবার চরমসুখের সন্ধান নাও পেতে পারেন। তা বলে হতাশ হবেন না। সময়ের সঙ্গে সঙ্গে চরমসুখও এসে ধরা দেবে।

কর্মফলের সম্ভাবনা

প্রথমবার সহবাসের পর অনেক মহিলারই রক্তক্ষরণ চলতে থাকে। এতে ভয় পাওয়ার কিছু নেই। সামান্য রক্তক্ষরণ স্বাভাবিক ঘটনা। নিজে থেকেই তা বন্ধ হযে যায়। তবে রক্তক্ষরণ অস্বাভাবিক হলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন।

সম্পর্ক বিচ্ছেদের আশস্কার সমাধান

সম্পর্ক মজবুতে এই টোটকা কি আপনিও বিশ্বাস করেন? আমাদের জানান আপনার প্রতিক্রিয়া। বাংলা বা ইংরেজিতে মন্তব্য করুন নীচের কমেন্ট বক্সে।