অ্যাপার্টমেন্ট কিনলেন হৃতিক

‘কৃষ’ সিনেমাখ্যাত হৃতিক রোশান। অসম্ভব সুন্দর অভিনয় জন্য তার খ্যাতি রয়েছে বিশ্বজুড়ে। এছাড়া সুদক্ষ অভিনয়ের কারণে তিনি জায়গা করে আছেন লাখো ভক্তের হৃদয়ে। সম্প্রতি জানা গেছে প্রায় ১০০ কোটি রুপি দিয়ে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন জনপ্রিয় এই অভিনেতা।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডের এই অভিনেতার নতুন অ্যাপার্টমেন্টের অবস্থান মুম্বাইয়ের জুহু-ভারসোভা লিংক রোডে। তিন ফ্লোর জুড়ে অবস্থিত দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। এর মধ্যে একটি ডুপ্লেক্স পেন্টহাউজ। তবে তিনি এগুলো একটিতে রূপান্তর করতে চান।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বাড়িটি কিনেছেন হৃতিক। এই অ্যাপার্টমেন্টগুলো আরব সাগরের পাশে মনোরম পরিবেশে অবস্থিত। অ্যাপার্টমেন্টের মূল্য ৯৭.৫০ কোটি রুপি। ১ কোটি ৯৫ লাখ খরচ হয়েছে অ্যাপার্টমেন্ট দুটি রেজিস্ট্রেশন করতে। বিল্ডিংয়ের ১৫ ও ১৬ তলায় অবস্থিত হৃতিকের ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটির মূল্য ৬৭.৫০ কোটি রুপি। অন্যটি ১৪ তলায়, মূল্য ৩০ কোটি রুপি। তার এই অ্যাপার্টমেন্টগুলো এখনো নির্মাণাধীন।

হৃতিক রোশান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। খুব শিগগির ‘কৃষ-ফোর’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এটি পরিচালনা করবেন তার বাবা রাকেশ রোশান। সিনেমাটি বেশ বড় পরিসরে তৈরি হচ্ছে। বর্তমানে এর প্রি-প্রোডাকশনের কাজ চলছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু হবে।