ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   বার্সা ছাড়লেন মেসি!

বার্সা ছাড়লেন মেসি!

আগস্ট ২৬, ২০২০ - ২:৩৭ পূর্বাহ্ণ

আল-আমিন, ক্রীড়া প্রতিবেদকঃ লিওনেল মেসি বার্সেলোনাকে জানিয়েছেন যে তিনি এই গ্রীষ্মে এই ক্লাবটি ছাড়তে চান, সূত্রগুলি ইএসপিএনকে নিশ্চিত করেছে।

ক্লাবটি মঙ্গলবার ইএসপিএন ডিপোর্টেসের জর্ডি ব্লাঙ্কোকে নিশ্চিত করেছে যে স্পেনের তৃতীয় পক্ষের কাছে প্রমাণ প্রয়োজন এমন একটি নথি জরুরিভাবে প্রেরণের জন্য স্পেনে ব্যবহৃত একটি পরিষেবা বারোফ্যাক্সের মাধ্যমে মেসির সিদ্ধান্তের বিষয়ে তাদের অবহিত করেছিল।

মেসির, ৩৩ বছর বয়সী ২০২১ সাল পর্যন্ত চুক্তি থাকলেও সাম্প্রতিক মাসগুলিতে ক্যাম্প ন্যুতে পিচ বাছাইয়ের ঘটনা নিয়ে হতাশ হয়ে পড়েছেন তিনি। আর্জেন্টিনা থেকে প্রাপ্ত প্রতিবেদনে দাবি করা হয়েছে যে মেসি মনে করেন যে চুক্তির একটি ধারা বার্সেলোনাকে বিনা মূল্যে ছাড়তে বাধ্য করতে হবে। তবে, এই বছরের গোড়ার দিকে ইএসপিএন দ্বারা প্রতিবেদন অনুসারে, ক্লাবটি গ্রীষ্মটি বজায় রেখেছে যে গ্রীষ্মের শুরুতে ক্লজটির মেয়াদ শেষ হয়ে গেছে।

এই বিতর্কিত ধারাটি মেসির স্বাক্ষরিত সর্বশেষ চুক্তিতে ২০১৭ সালে অন্তর্ভুক্ত ছিল এবং জুনে আগে বার্সাকে নিজের সিদ্ধান্ত জানানো পর্যন্ত তিনি প্রতিটি মরশুমের শেষে কিছুতেই ছাড়তে পারবেন না বলে উল্লেখ করেছিলেন। যে ক্লাবটি তাকে চাইছে তাকে তার € ৭00 মিলিয়ন ডলার রিলিজের শুল্ক দিতে হবে।

বার্সেলোনার একটি সূত্র ইএসপিএনকে বলেছে যে তারা দৃঢ়ভাবে বিশ্বাস করে যে এই বছর মেসির বিনা মূল্যে ছাড়ার উইন্ডো পেরিয়ে গেছে, তবে অন্যান্য প্রতিবেদনে মেসির আইনী দল এই দফার মেয়াদ শেষ হওয়ার তারিখকে পরিবর্তিত করে মরসুমের মেয়াদ বাড়ানোর বিষয়ে যুক্তি দিচ্ছে।

আপনার মতামত জানানঃ