ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   সুশান্তের মৃত্যুঃ এবার মামলা তদন্ত করবে সিবিআই

সুশান্তের মৃত্যুঃ এবার মামলা তদন্ত করবে সিবিআই

আগস্ট ১৯, ২০২০ - ২:২৮ অপরাহ্ণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিলেন আদালত। বুধবার (১৯ আগস্ট) দেশটির শীর্ষ আদালত থেকে দেয়া হয় এ রায়। মুম্বাই পুলিশ যেন তদন্ত প্রক্রিয়ায় সিবিআইকে সাহায্য করে, সে বিষয়েও দেয়া হয়েছে স্পষ্ট নির্দেশ।

সুশান্তের মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশ শুরু করার প্রায় একমাস পর বিহারের রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কে কে সিং। সেখানেই রিয়া চক্রবর্তীসহ ৫ জনের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। ওই ঘটনার পরই বিহার পুলিশের একটি দল মুম্বাইতে গিয়ে তদন্ত শুরু করে। বিহার পুলিশের ওই দলটি মুম্বাই থেকে ফেরার পরই শীর্ষ আদালতের দ্বারস্থ হয় নীতিশ কুমার সরকার।

সুশান্ত মামলার তদন্তভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেয়া হয়, সে বিষয়ে জানানো হয় আবেদন।

অন্যদিকে সুশান্তের পরিবারের পক্ষে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় বলিউডের এ তরুণ নায়কের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। আত্মহত্যার বিষয়টি মেনে নিতে পারছেন না সুশান্তের অসংখ্য ভক্ত। সেই তালিকায় রয়েছেন বলিউডের অসংখ্য তারকা থেকে রাজনৈতিক ব্যক্তিত্বও।

আপনার মতামত জানানঃ