ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ময়মনসিংহে ৬ অটোরিকশা চোরসহ গ্রেফতার ৯

ময়মনসিংহে ৬ অটোরিকশা চোরসহ গ্রেফতার ৯

জুলাই ২৫, ২০২০ - ৮:২১ অপরাহ্ণ
গ্রেফতার

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ অটোরিকশা চোরসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৫টি চোরাই অটোরিকশাও উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ জুলাই) রাত ও শনিবার (২৫ জুলাই) সকালে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, একটি চক্র দীর্ঘদিন ধরে ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে গরিব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিকশা চুরি করে আসছিল। এ ধরণের অভিযোগ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রয়েছে। ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অটোরিকশা চোর সিন্ডিকেটকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে।

তারই অংশ হিসেবে ডিবি পুলিশ জেলা সদরের ঘাগড়া আপনবাড়ি এলাকায় অভিযানে যায়। এ সময় অটো চোরচক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৫টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: নেত্রকোনার অজয় চন্দ্র দেবনাথ, ঘাগড়া আপনবাড়ির সাইদুল ইসলাম, গাড়াইল গ্রামের মো. রাসেল, মধ্যবাড়েরা গ্রামের মোতালেব, মুক্তাগাছার মো. আশরাফুল ও মাসকান্দা গনসার মাড়ের আবু বক্কর সিদ্দিক। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের কাছ থেকে আরো একাধিক অটো চুরির গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

এছাড়া ডিবির এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে শুক্রবার রাতে নগরীর ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তিন মাদকাসক্ত ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কৃষ্টপুরের সোহেল, কৃষ্টপুর দক্ষিণপাড়ার বুলু, কাচিঝুলি ইটাখোলা রোডের শহিদুল ইসলাম।

আপনার মতামত জানানঃ