মানুষকে ভালোবেসে তার কল্যাণ চিন্তা

বালিয়াকান্দিতে মানবতার মাতৃসদনের  ঈদ উপহার সামগ্রী বিতরণ

শফিকুল ইসলাম, বালিয়াকান্দি, রাজবাড়ি: মানুষকে ভালোবেসে তার কল্যাণ চিন্তা করাটাই মানবতন্ত্র-এই  মর্মবাণী নিয়েই মানবতার মাতৃসদনের পথচলা। মানবতাবাদ প্রতিষ্ঠায় মানবতার মাতৃসদন প্রতিনিয়ত বিভিন্ন সামাজিক সেবামূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসচ্ছে।

এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে পাঁচ কেজি আটা, সেমাই, চিনি, দুধ ও কিসমিস বিতরণ করেছেন। মানবতার মাতৃসদনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন আত্মমানবতার সেবায় তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।

এই সেবামূলক কর্মসূচি বাস্তবায়নে মানবতার মাতৃসদনের কেন্দ্রীয় কার্যনিবাহী পরিষদের সহ-সভাপতি রায়হান মাহামুদ, সাধারণ সম্পাদক শামীম হোসেন, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম ও রাজবাড়ি জেলা ইউনিটের সভাপতি হাসান আলী, সহ-সভাপতি সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক মোল্লা হাসান ও সহ-সাধারণ সম্পাদক জনাব আলী সহ সংস্থার অন্যান্য সকল সহযোদ্ধাগন সর্বাত্মক সহযোগিতা করেন। মানবতার মাতৃসদনের প্রধান উপদেষ্টা জনাব আবুল কালাম আজাদ উপজেলা চেয়ারম্যান, বালিয়াকান্দি, রাজবাড়ি বলেন সকলেই যে যার অবস্থান থেকে মানবতার সেবায় কাজ করলে মানবতাবাদ প্রতিষ্ঠা সম্ভব।