ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ভৈরব কিশোরগ্যাং এর ছিনতাই চক্রের ১১ সদস্য আটক

ভৈরব কিশোরগ্যাং এর ছিনতাই চক্রের ১১ সদস্য আটক

সেপ্টেম্বর ১৫, ২০১৯ - ১০:০৯ অপরাহ্ণ

মোহাম্মদ ইব্রাহিম ভৈরব জোনাল প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার বিভিন্ন স্থানে বেশ কিছুদিন ধরে ঘটছে ভয়াবহ ছিনতাইয়ের ঘটনা গত দুই দিনে ছিনতাইকারীদের ছিনতাইকালে তাদের ছুরিকাঘাতে আহত হয়েছে ৪ জন।

এরপর বিষয়টি যোগাযোগ মাধ্যমের ফেসবুকে ছড়িয়ে পড়লে পরে বিষয়টি পুলিশের নজরে তুলে ধরে স্থানীয় সাংবাদিক তথা সংবাদ কর্মীরা পরে থেমে থেমে চুরি ছিনতাইয়ের বিষয়টি ভৈরব থানা পুলিশ আমলে নিয়ে শুরু করে চুরি ছিনতাই প্রতিরোধে সাঁড়াশি অভিযান চলতি মাসের ১৩ ও ১৪ তারিখে বিভিন্ন স্থানে ভৈরবের কিশোরগ্যাং প্রতিরোধে অভিযান শুরু করে ভৈরব থানা পুলিশ।

দুই দিনের এই অভিযানে আটক হয় ১১ জন ভৈরব থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে ভৈরব থানার সকল পুলিশ একযোগে কিশোর গ্যাং মাদক বিক্রি মাদকসেবন ও চুরি ছিনতাইয়ের বিরুদ্ধে কাজ করে যাচ্ছেন।

পুলিশের এই কঠোর অবস্থান ও সাঁড়াশি অভিযানের মাধ্যমে কিশোর গ্যাং প্রতিহতের বিষয়টি কতটা নিশ্চত জানতে  চাইলে। ভৈরব থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ মোখলেছুর রহমান অপরাধ চলমান অনুসন্ধান সংস্থা ক্রাইম পেট্রোল ইনভেস্টিগেশন লিমিটেড বাংলাদেশ ক্রাইম পেট্রোল বিডিকে জানান। ভৈরব থানার অফিসার ফোর্স এর চিরুনি অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ১১ জন গ্রেফতার করতে আমরা সক্ষম হয়। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে এই অভিযানে সম্মানিত ভৈরব বাসির একান্ত সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত জানানঃ