৭ই মার্চে বাগেরহাট জেলা পুলিশের আনন্দ উদযাপন

বাগেরহাট প্রতিনিধি: বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে বাগেরহাট জেলা পুলিশ। রবিবার (৭ মার্চ) বাগেরহাট খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে জেলা পুলিশের আয়োজনে কেক কেটে আনন্দ উদযাপন এর সূচনা করেন জেলা প্রশাসক আনম ফয়জুল হক ও পুলিশ সুপার কে এম আরিফুল হক।

এসময় আলোচনা সভায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শওকত হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকী তালুকদার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সভাপতি ও কাউন্সিলর রেজাউর রহমান মন্টু সহ আরো অনেকে।

বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমরা মাথা উচু করে কথা বলতে পারছি। এই স্বাধীনতার পিছনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান অনস্বীকার্য। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মানুষের সেবায় নিজের জীবন উৎসর্গ করেছেন। তিনি আমাদের দেশ দিয়েছেন, দিয়েছেন একটি স্বাধীন রাষ্ট্র। তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নশীল দেশের অগ্রযাত্রায় আমরা শামিল হতে পেরেছি। তাই সকলের প্রতি নিজ নিজ অবস্থান থেকে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে বাগেরহাটের সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণকরে।