২০১৯ সালের জাতীয় নির্বাচনে আসুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনে আসুন। খেলা হবে নির্বাচনের মাঠে। জিততে হলে মাঠে নামুন। খেলায় রেফারির দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন।

শুক্রবার বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের তিন বছর পূর্তিতে প্রধানমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে সব দলকে ২০১৯ সালের নির্বাচনে অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন।এ সুযোগ গ্রহণ করুন।

অনুষ্ঠানে মন্ত্রী তার বক্তৃতায় স্বাস্থ্যখাতে বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চান।

ওয়ার্কার্স পার্টির স্থানীয় এমপি শেখ টিপু সুলতানের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বজায় রাখতে ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মহী, রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান, সিভিল সার্জন ডা. এ এফ এম সফিউদ্দিন প্রমুখ।

এর আগে স্বাস্থ্য মন্ত্রী ৮ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বর্ধিত ভবন এবং ৪ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন