হাইকোর্টের নির্দেশের পরও চলছে অবৈধ যান। গাংনীতে সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা ও কলেজ ছাত্রী সহ আহত-৫

আল-আমীন ঃ মেহেরপুরের গাংনীতে পৃথক সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা ও কলেজ ছাত্রী আহত হয়েছে। আহতদের গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে হাসপাতাল বাজারে এ দূর্ঘটনা ঘটে। এদিকে জুগিন্দা গ্রামে ট্রাক উল্টে ৩ শ্রমিক আহত হয়েছে।shapal-pic1
স্থানীয়রা জানায়, বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দীন বাজার থেকে একটি মটরসাইকেল যোগে নিজ বাড়ি শিশিরপাড়া যাওয়ার পথে হাসপাতাল বাজারে একটি অটোবাইক পিছন থেকে ধাক্কা দিলে সে আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে স্যালো ইঞ্জিন চালিত আলগামনের ধাক্কায় শাপলা খাতুন (১৬) নামের এক কলেজ ছাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে গাংনী উপজেলা পরিষদের সামনে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ আলগামন চালক কে আটক করে থানায় নিয়েছে। আহত শাপলা খাতুন গাংনী মহিলা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ও উপজেলার ধানখোলা ইউনিয়নের আযান গ্রামের তাফিকুল ইসলামের মেয়ে। স্থানীয়রা জানায়,উপজেলা পরিষদের সামনে একটি মানববন্ধনে অংশ নিতে শাপলা খাতুন একটি আলগামন থেকে নামার সময় অপর একটি আলগামন তাকে ধাক্কা দিলে সে আহত হয়। মানববন্ধনে অংশ নেয়া কয়েকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাংনী হাসপাতালে ভর্তি করে। এদিকে হাইকোর্টের নির্দেশ অমান্য করে মহাসড়কে চলছে অবৈধ যান। গত কয়েক মাসে দূর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। এদিকে বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে উপজেলার জুগিন্দা থেকে ঝিনাইদহ ট ১১-১৩৫৯ নং ট্রাক কফি লোড দিয়ে পোড়াপাড়ার দিকে যাওয়ার পথে অন্য একটি ট্রাক কে সাইড দিতে গেলে সবজী বোঝাই ট্রাক টি উল্টে যায়। এসময় কফিলোড করা ৩ শ্রমিক আহত হয়।