হরিপুর কোভিড-১৯ এর টিকা গ্রহন ও উদ্ধুদ্ধ করণে জনসচেতনতা মূলক র্যালী,আলোচনা সভা অনুষ্টিত

মোঃ আনোয়ার হোসেন; হরিপুর উপজেলা প্রতিনিধি: (ঠাকুরগাঁও) হরিপুর উপজেলায় আনসার ভিডিপি কার্যালয়ে উদ্যোগে, বিশেষ প্রতিপাদ্যে কোভিড -১৯ টিকা গ্রহন করে আমি সুস্থ আছি, আপনিও টিকা নিন,সুস্থ থাকুন। কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা মূলক র্যালী, সকাল ১১ টা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা কমান্ডার আনসার ভিডিপির, জনাব মোঃ রুবেল উকিল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল করিম, উপজেলা কমান্ডার মোঃ মাঈনুল হক,উপজেলা বিভিন্ন ইউনিয়নের কমান্ডার ও আনসার ভিডিপির সদস্য গণ।

র্যালী শেষে আলোচনা সভায় সম্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল করিম বলেন, কোভিড ১৯ মোকাবিলা আনসার ভিডিপির সকল সদস্য দের ভুমিকার জন্য অভিনন্দন জানাই এবং আজকে আবারও নিজে কোভিড ১৯ টিকা গ্রহণ করে, আবার প্রমাণ করলো, জনগণকে সচেতনতা মূলক র্যালী করে, দেশের ক্রান্তিলগ্নে শান্তি শৃঙ্খলা নিরাপত্তা উন্নয়নে প্রতিটি ক্ষেত্রে অবদান অপরিসীম। সকলের সুস্থ কামনায় সবসময় উপজেলা আনসার ভিডিপির সদস্যদের পাশে দাঁড়াবেন জেলা কমান্ডার মোঃ রুবেল উকিল, তার বক্তব্যে এমনটাই আশ্বাস প্রদান করেন।