হরিপুরে নাগর নদীতে নিখোঁজের ১দিন পর  কলেজ ছাত্রের লাশ উদ্ধার

মোঃ আরিফ হোসেন, ঠাকুরগাঁও বিশেষ প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে নাগর নদীতে গোসল করার সময় নিখোঁজ হওয়া সবুজ (১৬) নামে এক কলেজ ছাত্রের লাশ একদিন পর উদ্ধার হয়েছে। সবুজ হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের সিংহারী গ্রামের বাবুল আক্তারের ছেলে।

রবিবার দুপুর ২টার দিকে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথভাবে উদ্ধার কাজ পরিচালনা করে নাগর নদীর কাঁদোশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আনুমানিক দুপুর দেড়টার দিকে বন্ধুদের সাথে নাগর নদীতে গোসল করতে যায়। গোসল করার সময় এক পর্যায় নদীর পানির  স্রোতে তলিয়ে যায়।  স্থানীয় লোকজন তাকে খুজাখুজি শুরু করেন। এরপর তাকে পাওয়া না গেলে বিকালে রানীশংকৈল ফায়ার সার্ভিস ষ্টোশনের কর্মীদের খবর দেওয়া হয়। পরে তারা শনিবার বিকালে ঘটনাস্থলে এসে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে কোন সন্ধান পাইনি। আলোর ব্যবস্থা না থাকার কারণে শনিবার দিবাগত রাতে উদ্ধার কাজ স্থগিত রাখা হয়। রবিবার সকালে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথ ভাবে আবার নাগর নদীতে সবুজের লাশ উদ্ধারের জন্য কাজ শুরু করে পরে দুপুর ২টার দিকে নাগর নদীর কাঁদোশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করেছে।
উপজেলার ৩নং ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বর্ষা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।