হরিপুরের উপজেলা নির্বাহী অফিসার এতিম দুস্থ শিশুদের ভালো বেসে উন্নত মানের খাবার খাওয়ালেন

হরিপুর ঠাকুরগাঁও( মোঃ  আনোয়ার হোসেন): জেলার হরিপুর উপজেলার ধুকুরিয়া, রুহিয়া সিংহাড়ী কবরস্থান নূরানী হাফেজিয়া লিল্লাহ্ বোডিং ও এতিমখানা মাদ্রাসার এতিম দুস্থ শিশুদের মাঝে উন্নত মানের বিরিয়ানি ওগরু মাংস  পরিবেশন করেন, হরিপুরের উপজেলা নির্বাহী অফিসার জনাব, মোঃ আঃ করিম, ৪-১১-২০১৯ ইং বিকাল ৩ঘটিকার সময়  এতিমখানা মাদ্রাসায় উপস্থিত হয়ে, তাদের সাথে বেশ কিছু সময় অতিবাহিত করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জনাব,  মোঃ  হৃদয় হোসেন ৩নং বকুয়া ইউনিয়ন চেয়ারম্যান জনাব  মোঃ আবুল কাশেম (বর্ষা)  এতিমখানার সভাপতি জনাব, আলহাজ্ব মোঃ আফাজ উদ্দিন, সম্পাদক মোঃ আঃ লতিব, সদস্য আলহাজ্ব মোঃ আইনুল হক, সাংবাদিক মোঃ জসিম উদ্দিন ইতি সহ এতিমখানা মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও সুধী জনের সাথে মাদ্রাসার উন্নয়ন কল্পে বিভিন্ন পরামর্শদান করেন।আগামিতে মাদ্রাসার  গবীর শিশুদের উন্নত মানের খাবার কিভাবে দেওয়া যায় এবং ফান্ড ও অন্যান্য বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।
ব্যক্তিগত ও সরকারের পক্ষে সব ধরণের সহযোগীতার আশ্বাস প্রদানের করেন। পরিশেষে সকলের উদ্দেশ্যে মোনাজাত করা হয় এবং,৪টা ৩০মিনিটে এতিমখানার মাদ্রাসা সকল শিক্ষকদের সাথে কুশল বিনিময় করে,সকলের সুস্বাস্থ্য কামনা করে বিদায় নেন।