হত্যাকাণ্ডের ১ ঘণ্টা মধ্যে পুলিশের হাতে খুনি গ্রেফতার

খুনি রাজিবকে গ্রেফতার

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শাওন খন্দকার (২৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের ১ ঘণ্টা মধ্যে হাঁটু পানিতে ঝাঁপিয়ে খুনি রাজিবকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দুপুর পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামের একটি হোটেলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, শাওন খন্দকার গাজীপুরে চাকরির পাশাপাশি মাস্টার্সে পড়তেন। রাজিব রাজা (২৮) ঢাকায় থাকেন। করোনাভাইরাসের কারণে দুইজনই বাড়িতে চলে আসেন। মাঝেমধ্যে বিলবিলাস বাজারে বসে আড্ডা দিতেন তারা। সোমবার বিলবিলাস বাজারের আল আমিন সর্দারের হোটেলে রাজিব সিঙাড়া খাচ্ছিলেন। এ সময় শাওন দোকানে গিয়ে বসেন। কথা বলার সময় কোনো একটি বিষয় নিয়ে দুইজনের বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে রাজিব টেবিলে থাকা কাচের গ্লাস ভেঙে শাওনের গলায় আঘাত করেন। সেই সঙ্গে নিজের কাছে থাকা ছুরি দিয়ে শাওনের পেটে একাধিক আঘাত করে পালিয়ে যান রাজিব। পরে হাসপাতালে নেয়ার পর শাওনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ আরো জানায়, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বাউফল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পাশাপাশি রাজিবকে গ্রেফতার করতে বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশ দেখে বাড়ির পেছনের ধানক্ষেতের ভেতর দিয়ে পালিয়ে যান রাজিব। এ সময় পুলিশ তার পিছু নেয়। পরে বিলের ভেতর লুকিয়ে যান রাজিব। এক ঘণ্টা অভিযান চালিয়ে বিলের পানিতে ঝাঁপিয়ে পড়ে রাজিবকে গ্রেফতার করে পুলিশ।