সড়ক দুর্ঘটনায় নিহত বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যানের দাফন সম্পন্ন

সড়ক দুর্ঘটনায় নিহত যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম কাজলের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বাদ আছর আছর তার নিজ ইউনিয়ন জামদিয়ার ভাঙ্গুড়া কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এর আগে বেলা সাড়ে ৩টায় বাঘারপাড়া উপজেলা পরিষদ চত্বরে আরো একটি জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হায়দার গণি খান পলাশ, গাজী গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল ও মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, বিএনপি নেতা সাবেক মেয়র আব্দুল হাই মনাসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিকদলের নেতা-কর্মী, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শ’ শ’ মানুষ।

জানাজা শেষে নিহতের পারিবারিক কবরস্থান জামদিয়া ইউনিয়নের আমুড়িয়ায় দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রণজিৎ রায়। অপরদিকে, একই ঘটনায় নিহত নাজমুল ইসলাম কাজলের ফুফাতো ভাই রাসেল আহমেদের (৩০) জানাজা শেষে জামদিয়ার করিমপুরে পারিবারিক কবরস্থানে তাকেও দাফন করা হয়েছে।

গত সোমবার হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও জিপের মুখোমুখি সংঘর্ষে নাজমুল ইসলাম কাজল, তার ফুফাতো ভাই রাসেলসহ চারজন নিহত হন।