স্বামী-স্ত্রীর বিবাদ থামাতে গিয়ে প্রাণ হারালেন আর এক গৃহবধূ

গৃহবধূ হত্যা

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় স্বামী-স্ত্রীর বিবাদ থামাতে গিয়ে প্রাণ হারালেন জয়গুন বেগম নামের এক গৃহবধূ । এ ঘটনায় পুলিশ সরজ উদ্দীন নামে একজনকে আটক করেছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় মিয়াজীপাড়া গ্রামের সরজ উদ্দিনের পুত্র আলম বাদশা (৩০) শনিবার (৮ আগস্ট) বিকালে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী শিউলী বেগমকে মারধর করছিল। এ সময় প্রতিবেশী মোজাম্মেল হকের স্ত্রী জয়গুন বেগম (৪৪) তাদের ঝগড়া থামাতে গেলে আলম বাদশা ক্ষিপ্ত হয়ে তাকেও এলোপাথাড়ি মারপিট শুরু করে। এ সময় জয়গুণ বেগমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। পরে পরিবারের লোকজন স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে তার প্রাথমিক চিকিৎসা করান।

আজ রোববার (৯ আগস্ট) বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় দুপুরে জয়গুণ বেগমের মৃত্যু হয়। পরে উলিপুর থানার পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় আলম বাদশা পালিয়ে গেলেও তার পিতা সরজ উদ্দিন (৫৫) কে আটক করে পুলিশ।

এ ঘটনায় নিহত জয়গুণ বেগমের পুত্র জাহেদুল হাসান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সোমবার কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে।