স্বামীকে নিয়ে সমালোচনার মুখে মোনালি ঠাকুর

মোনালি ঠাকুর

এবার সমালোচনার মুখে স্বামীকে নিয়ে বিপত্তিতে পড়েছেন মোনালি ঠাকুর । তিন বছর আগে গোপনে বিয়ে করেছিলেন সুইজারল্যান্ড বাসিন্দা মাইককে। পেশায় হোটেল ব্যবসায়ী মাইকের খবর আসতেই এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোনালিকে নিয়ে ট্রোল শুরু হয়। রীতিমতো ভক্তরা তাকে কটাক্ষ করে বলছেন, টাকার লোভেই তিনি ব্যবসায়ীকে বিয়ে করেছেন। কিন্ত মোনালি তা মানতে নারাজ, বিয়ের কারণ হিসেবে ভালোবাসার কথাই বলছেন তিনি।

আর এ ট্রোলের জবাব দিতে মাইকের সঙ্গে আংটি বদলের ছবি শেয়ার করে মোনালি বলছেন, যারা ওই সব বলছে, তারা নিজেরাই ব্যক্তিগত জীবনে ব্যর্থ। শুধু তাই নয়, মোনালি লিখেছেন, এই গোল্ড ডিগার কিন্তু সফল ব্যবসায়ীটির থেকে বেশিই রোজগার করেন। নেটাগরিকদের মতে, নাম না করে নিজের কথাই বলতে চেয়েছেন মোনালি। বাস্তবিক জীবনে তার আয় যে মাইকের থেকে বেশি, সেই ইঙ্গিতই দিলেন এ বাঙালি গায়িকা।

শুধু তাই নয়, মাইককে বিয়ে করার পেছনে অর্থের লোভ নয়, বরং তার জন্য মাইকের ভালবাসা। পাশে থাকার ইচ্ছাই যে ইউএসপি হয়ে উঠেছিল, সে কথাও জানিয়েছেন মোনালি।

মোনালি-মাইকের বিয়েটা হয়েছিল অদ্ভুত ভাবে। তিন বছর আগে আলাপ হয় তাদের। সেখান থেকেই প্রেম। সুইজারল্যান্ড থেকে ভারতে উড়ে এসেছিলেন মাইক বিয়ে করার জন্য। কিন্তু ভিসা ছাড়াই। মাইকের এক শুভাকাঙ্ক্ষীকে নাকি বলেছিলেন, একদিনের জন্য যাচ্ছেন রেজিস্ট্রি ম্যারেজ করতে। মাইকের কাছে জার্মান পাসপোর্ট আছে। ফলে আলাদা করে ভিসা লাগবে না। সেই কথা শুনে মাইক সাতপাঁচ না ভেবেই পা রাখেন ভারতে।

বিমানবন্দরেই আটকে দেয়া হয় তাকে। বেশ কয়েক ঘণ্টা আটকেও রাখা হয়। এদিকে মোনালি বসে রেজিস্ট্রি অফিসে! শেষে মাইকের দেখা না পেয়ে ফোন করতেই জানতে পারেন পুরো ঘটনা। খবর কানে যেতেই বাড়িতে হুলুস্থুল। মোনালি তখন হবু স্বামীকে জেলহাজত থেকে বাঁচাতে চেষ্টা করে চলেছেন। অবশেষে কোনও রকম সাজগোজ ছাড়াই স্নিকার আর গায়ের থেকে বড় মাপের জামা পরেই বিয়ে করেন তারা।