স্বস্তিকা’র অভিনয় নজর কাড়লো সবার

বিনোদন ডেস্কঃ নিজের অভিনয় দিয়ে এরেই মধ্যে দর্শকদের মাঝে জনপ্রিয়তার প্রমাণ দিয়েছেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এবার তিনি সবার নজর কাড়লেন পরিচালক কমলেশ্বর মুখার্জি নতুন সিরিজে আর সাথে ছিলেন অনন্যা চ্যাটার্জির । যে তিনজনের নাম দিয়ে শুরু করলাম, তারা ইতিমধ্যে প্রমাণ করছেন যে কনটেন্ট ইজ দ্যা কিং। হইচই আর আরেক আসন্ন অরিজিনাল সিরিজ ‘মোহমায়া’ ঠিক সেই রকমই একটি গল্প।

আলো আঁধারি,রহস্য আর তার সাথেই আছে সম্পর্কের সুতো। যা খুব নিপুণভাবে ছোট টিজার এর মধ্যে প্রকাশ করতে সক্ষম হয়েছে পরিচালক। অতি স্বল্প ডায়লগ ও অসাধারণ ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়ে তৈরী এই সিরিজের টিজার কৌতহল উদ্রেক করে মনে। কোথাও একটা দুই প্রজন্ম যেন এক হয়ে যায়। স্বস্তিকা মুখার্জি এবং অনন্যা চ্যাটার্জীর অভিনয় তো আছেই ,তাছাড়া এই সিরিজের ক্যামেরার কাজও প্রশংসনীয়।অতীতের মায়ার বাঁধন আর মোহ দুই এক হয়ে যাচ্ছে এই গল্পে।

অভিনয়ে দাপুটে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি । তার সাথে আছে নবাগত বিপুল পাত্র। স্বস্তিকা মুখোপাধ্যায় বলেছেন, “প্রতিটি প্রকল্পের সাথে আমি আমার শ্রোতাদের আলাদা কিছু উপহার দিতে চাই। মোহমায়া এমন একটি গল্প যা আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।

অন্যদিকে মোহমায়া, অনন্যা চ্যাটার্জির প্রথম ওয়েব সিরিজ। তার কথায় এই ওয়েব সিরিজ নিয়ে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত এবং এই গল্প মানুষকে আকৃষ্ট করবেই। মোহমায়ার সাথে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় আত্মপ্রকাশ করবেন। ছবির গল্প ভাবনা এবং অনন্যা চ্যাটার্জি স্বস্তিকা মুখার্জির মতন অভিনেত্রীদের অভিনয় এর ওপর তাঁর যথেষ্ট ভরসা আছে।

স্বস্তিকা, অনন্যা এবং বিপুলের সামান্য ঝলক থাকলেও এই টিজার দেখে কিছু নেটিজেন ইডিপাস কমপ্লেক্স এর গন্ধ পাচ্ছেন।২o শে মার্চ থেকে মোহমায়া হইচই তে স্ট্রিমিং হবে। স্বস্তিকা মুখার্জি ইনস্ট্রাগ্রামে এই ছবির টিজার প্রকাশ করতেই তাতে ভরে উঠল শুভেচ্ছা বার্তা।

স্ট্যান্ড কমেডিয়ান অভিজিৎ গাঙ্গুলি,অভিনেত্রী শামিতা শেটি তারাও শুভেচ্ছা জানিয়েছে স্বস্তিকার কমেন্ট বক্সে। অনন্যা চ্যাটার্জী অভিনয় স্বস্তিকা মুখার্জির অভিনয় এর বাহিরেও এই ছবির বাড়তি পাওয়া এই ছবির অসাধারন মেকআপ।