স্ত্রীর নাসিমার মিথ্যা মামলায় হয়রানির শিকার স্বামী আলাউদ্দিন

ভোলা প্রতিনিধিঃ ভোলা চরফ্যাশন উপজেলার আহাম্মদ পুর ইউনিয়নের ফরিদাবাদ ৯ নং ওয়ার্ডের হানিফ পাটওয়ারীর ছেলে মোঃ আলাউদ্দিন (৩৭) এর বিয়ে হয়  আহাম্মদ পুর ইউনিয়নের ওবায়দুল হকের মেয়ে নাসিমা (৩২) এর  বিয়ে হয়।
বিবাহের ১০ বছর সংসার টি ভালো বাবে কেটেছে আমার  স্ত্রী নাসিমার গর্বে দু” টি সন্তান রয়েছে  সিয়াম  (৮) ও জুনায়েদ (৫) দুটি ছেলে রয়েছে বলে জানান স্ত্রীর মিথ্যা মামলার শিকার  স্বামী আলাউদ্দিন । আমার বিরুদ্ধে ভোলা জর্জ কোর্ট  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইঃ আদালতে একটি মামলা করেন যাহার নং ২৯৪/২০২০ তারিখ ১১ই মার্চ ২০২০তাং মামলা টি করে।
আমি শুনতে পেয়ে আমার স্ত্রী নাসিমা কে জিজ্ঞেস করলে আমাকে লোক দিয়ে খুন করার চেষ্টা করে। আমি বিগত দিন তাহার কর্মকান্ড দেখে আমি ১২ই মার্চ -২০২০ তারিখে নাসিমাকে ডিভোর্স দিয়েছি। আমার মামলার ১ ম শুনানির তাং ছিল১৬ই আগষ্ট  ২০২০ ইং। আমি এই মিথ্যা মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য গত৭ ই সেপ্টেম্বর ২০২০ তারিখে  মাননীয় জর্জ সাহেবের নিকট জামিন  চাই মাননীয় জর্জ সাহেব আমাকে বলেন আপনি বাদীনীর সাথে সমঝোতা করে নিবেন।
আমি সমঝোতা করার জন্য আমাদের আহাম্মদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম মিয়া সারের কাছে গেলে আমাদের চেয়ারম্যান  ২০ ই সেপ্টেম্বর ২০২০ তারিখে আমার শশুর সময় চেয়ে বলেন আমাকে একটু ভাবতে দওন।অথচ ২৩ ই সেপ্টেম্বর রাতে   উল্টো আমাদের ঘর বাড়ি লুট ও ভাংচুর করলেন নাসিমার ভাই এবং ক্যাডার বাহিনী দিয়ে এমনকি আমার ভাইয়ের মেয়ে কে হাত মুচড়িয়ে ভেঙে ফেলে। নসিমার কাছে জানতে চাইলে তিনি জানান  আমাকে মারধর করে বাড়ি থেকে বাহির করিয়া রাস্তায় ফেলে দেয়।
আমি অসচেতন অবস্থায় রাস্তায় পড়ে থাকলে লোক দেখে আমার বাবার বাড়িতে খবর দিলে। আমাকে আমার ভাই চরফ্যাশন হসপিটালে ভর্তি করেন।এ বিষয় ০৮  নং ওয়ার্ড ইউপি সদস্য আঃমান্নান জানান আমি শুনেছি কিন্তু আমি অসুস্থ হওয়ায় আমি যেতে পারিনি তারপর ও আমি ০৯ নং ওয়ার্ড ইউপি সদস্য কে যাওয়ার জন্য বলেছি। এব্যাপারে আহাম্মদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম মিয়া বলেন ইতি পুর্বে আমি এবিষয় টি মিমাংসা করার চেষ্টা করছি কিন্তু আলাউদ্দিন তাহার স্ত্রী নাসিমা কে ডিভোর্স দেওয়া একটি চিঠি পেয়েছি।কিন্তু গতকাল যে ঘটনা হয়েছে এটা আসলে দুঃখ জনক।    দুলার হাট থানার অফিসার ইনচার্জ এর কাছে জানতে চাইলে তিনি জানান এ বিষয় আমি কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইন গত ব্যাবস্ত নিব।