সুনামগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ধর্ষণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গুতগাঁও গ্রামে এক দিনমজুরের স্ত্রী ও তিন সন্তানের জননী থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।

সোমবার (১২ অক্টোবর) এ নিয়ে জগন্নাথপুর থানা ওসি মো. ইখতিয়ার উদ্দিন বলেন, আমরা ভিকটিমের দায়েরকৃত অভিযোগটি আমলে নিয়ে তদন্তের জন্য এসআই ফিরোজ আহমদকে দায়িত্ব দিয়েছি।

অভিযোগ থেকে জানা যায়, গুতগাঁও গ্রামের মৃত. আব্দুর রবের ছেলে আব্দুল খলিছ ওই নারীর প্রতিবেশী হওয়ার সুবাদে গত ৯ মাস ধরে ৩ সন্তানের জননীকে অবৈধ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ৩ এপ্রিল শুক্রবার রাত ১০টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ওঁৎ পেতে থাকা খালিছ ওই নারীকে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ও সন্তানদের মান-সম্মানের কথা চিন্তা করে ধর্ষণকারীর অত্যাচার ও যৌন উৎপীড়ন নীরবে সহ্য করে যায় সে।

ঘটনার ধারাবাহিকতায় ধর্ষণকারী আব্দুল খালিছ, ভিকটিমের জাতীয় পরিচয়পত্র, বিবাহের কাবিননামা, হাঁস মুরগি বিক্রির নগদ ১০ হাজার টাকা ও ভিকটিমের মায়ের নামে ক্রয়কৃত জায়গার দলিল চুরি করে তার হেফাজতে নিয়ে উদ্দেশ্যমূলকভাবে একাধিকবার ধর্ষণ আব্দুল খলিছ।

আব্দুল খালিছ ২০০৩ সালের বাগাউড়া গ্রামের মইনুল হক হত্যাকাণ্ডের ঘটনায় নবীগঞ্জ থানায় দায়েরকৃত হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া নবীগঞ্জ থানার লালপুর গ্রামে ডাকাতির মামলাও আছে তার নামে।