সিদ্দিকুর রহমান এর নামে থানায় জিডি

সাবেক স্ত্রী এবং আরশের মা মডেল মারিয়া মিমকে না জানিয়েই ছেলে আরশ রহমানের খতনা দিয়েছেন ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। এ ঘটনায় শনিবার রাতে জিডি করেছেন মিম।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা ছেলের বাবা-মা হন। পরে ২০১৯ সালের অক্টোবরে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। এরপরে সন্তান আরশ রহমান মা ও বাবার কাছে আদালতের নিয়মেই থাকছিল। এর আগে শনিবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিষয়টি নিয়ে অভিযোগ তোলেন মারিয়া মিম।

সে সময় মিম জানান, দাম্পত্য কলহের জেরে অনেক কিছুই তারা মানিয়ে নিতে পারছিলেন না। তিনি চান শোবিজে কাজ করতে। কিন্তু সিদ্দিকের এতে আপত্তি। আর এ কারণেই বিচ্ছেদ হয় তাদের মধ্যে।

সিদ্দিকুরের প্রতি মিমের আরো অভিযোগ, বাচ্চার ভরনপোষণ দেয় না। বাচ্চাকে ডাক্তার পর্যন্ত দেখায় না। ওর বাসায় বাচ্চা সিক হয়ে গেলে আমার বাসায় পাঠায়, আমি যেন ডাক্তার দেখিয়ে দেই। বাচ্চাকে স্কুলে অ্যাডমিশন যখন করাতে হয়, ফি দিতে হয় তখন আমাকে ফোন দেয় সিদ্দিক যেন আমি বাবুর স্কুলের ফি দিয়ে দেই। সবকিছু যখন আমাকেই দিতে হচ্ছে তখন আমি মনে করি না বাচ্চার ওপর তার কোনো রাইটস আছে। আর কোর্ট আমাকে সব রাইটস দিয়েছে, সেখানে বাচ্চার ব্যাপারে ডিসিশন নেয়ার সে কে?

ক্ষোভ প্রকাশ করে মিম বলেন, আমার অনুমতি ছাড়াই বাবুর খতনা দিলো! ওহ, মাই গড, আমি জানতে পারবো না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না।