ভুয়া কোভিড ১৯ সনদ

সাতক্ষীরায় রিমান্ড শেষ, কারাগারে প্রতারক শাহেদ

অস্ত্র আইনে মামলায় বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিমকে বুধবার (৫ আগস্ট) সাতক্ষীরার চিফ জুডিশিয়াল আদালতে হাজির করা হয়েছে। ১০ দিনের রিমান্ড শেষে আদালতের সি ডাবলু মুলে সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে শাহেদ করিমকে।

সাতক্ষীরার দেবহাটা থানার অস্ত্র আইনে মামলায় ১০ দিনের রিমান্ড শেষে শাহেদ করিমকে সাতক্ষীরা চিফ জুডিশিয়াল আদালতের তৃতীয় আদালতের বিচারক রাজীব কুমার রায় রিমান্ডের প্রতিবেদন ও আসামির শারীরিক সুস্থতা দেখে সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এস.আই রেজাউল করিম তাকে আদালতে হাজির করেন।

গত ১৫ জুলাই বুধবার ভোর ৫টা ১০ মিনিটে করোনা টেস্ট প্রতারণা ও জালিয়াতি মামলার আসামী রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক শাহেদ করিমকে ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর ব্রিজের নিচ থেকে বোরকা পরিহিত অবস্থায় একটি অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়।

এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই একই আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন জানান র‌্যাব-৬ এর তদন্তকারী কর্মকর্তা এস.আই রেজাউল ইসলাম। আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করার পরদিন ২৭ জুলাই তাকে ঢাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে আনা হয়।

এরমধ্যে গত ৩০ জুলাই শাহেদকে আবারও আনা হয় শাখরা কোমরপুর লাবণ্যবতী নদীর ব্রিজের উপর, যেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখানে কিছুক্ষণ থাকার পর আবারও তাকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।