সাতকানিয়ায় সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলো কেএসআরএম

নিউজ রুমঃ ইস্পাত নির্মাণকারী শিল্প গ্রুপ কেএসআরএম বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাতকানিয়ার সাংবাদিকদের সুরক্ষা সরঞ্জাম (পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড ওয়াশ ও ক্যাপ) প্রদান করেছে।

করোনার প্রভাবে ঝুঁকির মুখে থাকা গণমাধ্যমকর্মীদের জন্য এসব সরঞ্জাম দিয়ে পাশে দাঁড়িয়েছে কেএসআরএম। প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহানের পক্ষ থেকে এসব সুরক্ষা সরঞ্জাম দেওয়া হয়।

রোববার (৩ মে) দুপুরে কেএসআরএমের পক্ষে সাংবাদিক প্রতিনিধিদের হাতে এসব সুরক্ষা সরঞ্জাম তুলে দেন প্রতিষ্ঠানের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে। পেশাগত দায়িত্ব পালন ও দায়বদ্ধতার কারণে লকডাউনের সময়ও ঘরে বসে থাকার সুযোগ নেই গণমাধ্যমকর্মীদের। ফলে করোনা সংক্রমণের ঝুঁকি গণমাধ্যমকর্মীদের তাড়া করে বেড়ায় প্রতিনিয়ত। তবুও সঠিক তথ্য উপস্থাপনের জন্য তাদের ছুটাছুটি করতে হয় সবসময়। তাই কেএসআরএম সুরক্ষা সরঞ্জাম দিয়ে সাতকানিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সুকান্ত বিকাশ ধর, মনজুর আলম, মো. নাজিম উদ্দিন প্রমুখ।

সাংবাদিকরা বলেন, বর্তমান পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনে এসব সুরক্ষা সরঞ্জাম সহায়ক হবে। অতীতের মতো এবারও কেএসআরএম দুর্যোগকালীন সময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। আশা করছি ভবিষ্যতেও পাশে থাকবে।