সমসাদিপুর এলাকায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী নগরীর উপকণ্ঠ সমসাদিপুর এলাকায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাটাখালী বাজার এলাকার মৃত আবু তাহেরের ছেলে গোলাম রাব্বানি (৩৫) ও মুক্তার হোসেনের ছেলে শুভ (২৫)।

এ ছাড়া দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম হারুন (২৫)। তিনি একই এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে গোলাম রাব্বানি, শুভ ও হারুন  একটি মোটরসাইকেলে করে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে কাটাখালীর সমসাদিপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দেশ ট্রাভেলসের দ্রুতগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যায়।

স্থানীয় লোকজন আহত গোলাম রাব্বানি ও হারুনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গোলাম রাব্বানিও মারা যান। স্থানীয় লোকজন বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

মতিহার থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। পলাতক চালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।