শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় ৪ ধর্ষক আটক

গাজীপুরের শ্রীপুরে দুই পোশাক কর্মীকে গণধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৩ আগস্ট) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। গণধর্ষণের শিকার ওই পোশাককর্মীদের ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: শ্রীপুর উপজেলার বিধাই গ্রামের শাহীনুল, একই গ্রামের কালাম, জাহাঙ্গীর ও বাবু। এ ঘটনায় অপর আসামি মোকসেদুল পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃতরা সিএনজি চালিত অটোরিকসা ও পিকআপসহ বিভিন্ন পরিবহনের চালক বলে জানা গেছে।

মামলার বিবরণে বলা হয়, ময়মনসিংহের বাসিন্দা ওই দুই পোশাক শ্রমিক ভালুকার একটি পোশাক কারখানায় কাজ করেন।। কারখানা ছুটি থাকায় শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় ওই পোশাক শ্রমিকরা বিধাই গ্রামে বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হন।

ভিকটিমরা বিধাই গ্রামের খোকনের পরিত্যক্ত খামারে যায়। এসময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয় তারা। পরে ভিকটিমদের একজন বাদি হয়ে রোববার সকালে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ভিকটিম তার বান্ধবীকে নিয়ে শ্রীপুরের বিধায় গ্রামে প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন। মামলার অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে চার ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।