শ্যামলীতে ১১ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার ২

samoli arrest

রাজধানীর শ্যামলী থেকে ১১ হাজার ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব-২। শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় যে ইয়াবার একটি বড় চালান কুমিল্লা হতে ঢাকার হেমায়েতপুর উদ্দেশ্যে আসছে। এই তথ্যের ভিত্তিতে আনুমানিক রাত ১:৩০ সময় রাজধানীর শ্যামলী স্কয়ার একটি চেকপোস্ট স্থাপন করা হয়। তল্লাশি চলাকালীন একপর্যায়ে হয় দুজন লোক দ্রুত সিএনজি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় তাদের ধাওয়া দিয়ে একজনকে ধরতে সক্ষম হয় র‍্যাব।

এসময় তাদের কাছ থেকে একটি ব্যাগে ৫ হাজার , আরেকটা ব্যাগ হতে ৬ হাজার পিস ইয়াবা- মোট ১১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ টাকা।

কামান্ডার মেজার আরিফিন বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে মাদক কেনা বেচা করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। অন্যদিকে পলাতক মো বাদশাকে গ্রেফতার করতে তাদের অভিযান চলবে বলেও জানান তিনি।

আরেকজন কুমিল্লার ব্রাহ্মণপাড়ার আশাবারি গ্রামের মো. বাদশার ছেলে হেলাল উদ্দিন পালিয়ে যান। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তারা এবং পলতা মো. হেলাল উদ্দিন মাদকদ্রব্য বেচাকেনার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়।