শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক : শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ভারতের একটি পোশাক কোম্পানির বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন তিনি।

গতকাল মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে পোশাক কোম্পানি গিগলর সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি। আগামী দুই বছর মিষ্টি জান্নাত প্রতিষ্ঠানটির সব ধরণের প্রচারণার সঙ্গে যুক্ত থাকবেন। এ সময় গিগল কতৃপক্ষ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘গিগলের পোশাক আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি। তাই গিগলের প্রস্তাব পেয়ে আর না করতে পারিনি। এ কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ভালো লাগছে। এর মাধ্যমে প্রথমবারের মতো পোশাক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলাম।’

ইতোমধ্যে বাংলাদেশে গিগলের ৮টি শো-রুম খোলা হয়েছে। আগামী ৪ নভেম্বরে মিষ্টি জান্নাতের উপস্থিতিতে মিরপুরে আরেকটি শো-রুম উদ্বোধন করা হবে। উদ্বোধন উপলক্ষে নানা অনুষ্ঠান ও র‌্যাম্প শোয়ের আয়োজন করা হয়েছে।

প্রতিষ্ঠানটির বাংলাদেশে যাত্রা উপলক্ষে একটি কুইজ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যার পুরস্কার হিসেবে আগামী ২১ নভেম্বর বিজয়ীকে তুলে দেওয়া হবে টাটা ন্যানো কার।

মিষ্টি অভিনীত তুই আমার ও তুই আমার রানী শিরোনামের সিনেমা দুটির শুটিং ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। চলতি বছর সিনেমা দুটি মুক্তি পেতে যাচ্ছে।

তা ছাড়াও ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী সোহমের বিপরীতে আমার প্রেম তুমি শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন মিষ্টি। সিনেমাটি পরিচালনা করছেন সজল আহমেদ। এ ছাড়াও যৌথ প্রযোজনাসহ বেশ কটি সিনেমায় কাজ করার কথা রয়েছে।