ধর্ষণের অভিযোগে মামলা

শিশু ধর্ষনের অভিযোগে রিক্সাচালককে গ্রেফতার

child-rape

শিশু ধর্ষনের অভিযোগে রিক্সাচালককে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটির বয়স নয় বছর আর তাকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে জানা যায়। শনিবার (২০ জুন) গভীর রাতে সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বকুল মিয়া (৪০) নামের ওই ব্যক্তিকে।

এছাড়া ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার বুকল মিয়া নাটোরের লালপুর এলাকার মজিবুর রহমানের ছেলে। সে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে একটি বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতো।

থানা পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুর বাবা ও মা দুজনেই তৈরি পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মত শনিবার নিজেদের দুই শিশু সন্তানকে বাসায় রেখে কারখানায় কাজে যান তারা।

এই সুযোগে তাদের পাশের কক্ষের ভাড়াটিয়া বকুল মিয়া কৌশলে ওই দুটি শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ৯ বছরের শিশুটিকে ধর্ষণ করে।

রাতে বাবা-মা কারখানা থেকে ফিরে দুই সন্তানকে অসুস্থ দেখতে পেলে প্রাথমিক জিজ্ঞাসায় শিশুরা জানায়, বকুল মিয়ার দেয়া খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েছিল।

বিষয়টি জানাজানি হলে অন্যান্য ভাড়াটিয়ারা বকুলকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে বকুল মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

রাতেই ওই শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা করলে পুলিশ ওই মামলায় বকুল মিয়াকে গ্রেপ্তার দেখায়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আসামিকে আটক করে থানায় আনা হয়।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করায় ওই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।