শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন অভিকে পিটিয়ে আহত

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন অভিকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের নেতা-কর্মীরা।

প্রথমে তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলেও অবস্থার অবনতি হলে পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার বিকেল পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার এলাকার লেডিস হলের সামনে এ ঘটনা ঘটে।

ইমতিয়াজ উদ্দিন অভি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, শুক্রবার বিকেল পাঁচটার দিকে ইমতিয়াজ উদ্দিন অভি লেডিস হলের ঝুপড়িতে নাস্তা করতে যান। সেখানে তাকে একা পেয়ে রড ও লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের নেতা-কর্মীরা।

খবর পেয়ে পুলিশ অভিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে হাটহাজারী মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীরকে ফোন দিয়েও পাওয়া যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের পুলিশের একটি সূত্র অভিকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে।

এ অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও হলে তাদের পাওয়া যায়নি।