শাকিব-বুবলির রোমান্স (ভিডিও)

বিনোদন ডেস্ক : রোমান্সে মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা শবনম বুবলি।

সম্প্রতি প্রকাশিত ‘বসগিরি’ সিনেমার ‘কোনো মানে নেই তো’ শিরোনামের গানটিতে তাদের রোমান্স করতে দেখা গেছে। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমার এ গানটি গতকাল মঙ্গলবার রাতে ইউটিউবে প্রকাশিত হয়েছে। এর আগে তাদের রোমান্স দেখা গেলেও এবার যেন রোমান্সটা একটু বেশি জমেছে।

প্রকাশিত গানে ক্লোজ শটে দেখা যায়- পিয়ানো বাজাচ্ছেন কেউ। দুটি হাতের আঙ্গুলে সরব পিয়ানো। পরের দৃশ্যে দেখা যায় এই পিয়ানো বাদক অন্য কেউ নন তিনি শাকিব খান। পরনে সাদা রঙের টি-শার্ট, প্যান্ট। তারপরই সাদা রঙের শাড়ি পরে হেঁটে আসতে দেখা যায় বুবলিকে। এ সময় ব্যাকগ্রাউন্ডে বেজে ওঠে ‘কোনো মানে নেই তো’ শিরোনামের গানটি। আর পুরো গানজুড়ে শাকিব-বুবলিকে রোমান্স করতে দেখা যায়।

গানের কোরিগ্রাফিতে রয়েছে ভিন্নতা। যা নতুন মাত্রা যোগ করেছে এই জুটিতে। আর গানের সঙ্গে শাকিব-বুবলির অভিনয়ও প্রশংসার দাবিদার। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন ইমরান ও ন্যানসি।

সিনেমার মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির টিজার ও একাধিক গান প্রকাশিত হয়েছে। কিছুদিন আগে থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে এসব গানের দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। গান ও টিজার প্রকাশের পর তা দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এদিকে ৫ সেপ্টেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পাবে সিনেমাটি। ‘বসগিরি’ সিনেমার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলি। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন- রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ।

দেখুন : ‘কোনো মানে নেই তো’ গানটি