আলাভেসের বিপক্ষে ম্যাচের আগে উরুর ইনজুরি

লা লিগা শেষ মার্সেলোর!

মার্সেলো

ইনজুরির কারণে চলতি মৌসুমে লা লিগা এর বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো। তবে আগস্টে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের ফিরতে পারবেন বলে আশা করছে মাদ্রিদের ক্লাবটি।

গেল সপ্তাহে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে পুরো নব্বই মিনিট মাঠে ছিলেন মার্সেলো। তবে শুক্রবার আলাভেসের বিপক্ষে ম্যাচের আগে তার উরুর ইনজুরি ধরা পড়ে। তাই ম্যাচে খেলতে নামেননি এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, লা লিগার চলতি মৌসুমের বাকি ম্যাচগুলো আর খেলতে পারবেন না মার্সেলো। তবে কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন ৩২ বছর বয়সী এই ডিফেন্ডার, বিজ্ঞপ্তিতে সেটি নিশ্চিত করে বলতে পারেনি রিয়াল।

মৌসুমে মাদ্রিদিস্তাদের বাকি আর তিনটি ম্যাচ। গ্রানাদা, ভিয়ারিয়াল ও লেগানেসের বিপক্ষে খেলতে হবে জিদান বাহিনীকে। তিন মৌসুম পর এবার লা লিগা জয়ের সুযোগ রিয়ালের সামনে। প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে চার পয়েন্ট এগিয়ে আছে তারা। বাকি দুই ম্যাচে জিতলেই শিরোপা নিশ্চিত মাদ্রিদিস্তাদের। আর সেই শিরোপা উৎসবে যোগ দেয়া হচ্ছেনা মার্সেলোর সেটি নিশ্চিত।

ক্লাবের পক্ষ থেকে কিছু নিশ্চিত করা না হলেও, স্প্যানিশ গণমাধ্যম মার্কা বলছে, ৭ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের আগে ফিট হয়ে উঠবেন মার্সেলো।