লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজা ও ট্রলিসহ দুই চালককে আটক

লালমনিরহাট: লালমনিরহাটে ১৯০ কেজি গাঁজা ও ট্রলিসহ দুই চালককে আটক করেছে সদর থানা পুলিশ। এসময় আরও দুই জন পালিয়ে যায়। শনিবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক।

আটক ব্যক্তিরা হলেন- রংপুর শহরের চোর জুম্মাপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে ট্রলি চালক সবুজ ইসলাম (২২) ও একই এলাকার আয়নাল হকের ছেলে সহকারী চালক আমিনুল ইসলাম (২৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে লিখিত বক্তব্যে পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, ৫/৭ জন মাদক বিক্রেতার একটি চক্র সম্মিলিতভাবে ট্রলিতে কার্পেটে ঢেকে কুড়িগ্রাম থেকে গাঁজা পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ শুক্রবার (২৯ নভেম্বর) সকালে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের ফকিরের তকেয়া বৈরাগী এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রলি আটক করে পুলিশ।

পরে ট্রলিটিতে তল্লাশি চালিয়ে ২৪ বস্তায় ১৯০ কেজি গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় ট্রলিটি জব্দ করে চালক সবুজ ও আমিনুল ইসলামকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক দুই চালক ও পলাতক দুই জনসহ অজ্ঞতনামা ১০/১২ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।