রাজবাড়ীতে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিবেদকঃ রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ৪ নম্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. শওকত আলী মণ্ডলকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার মৌরাট বাজারে এ ঘটনা ঘটে। শওকত পাংশা উপজেলার মৌরাট ইউপির বাগদুলি গ্রামের নাজির মণ্ডলের ছেলে ও মৌরাট ইউপির ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

নিহত শওকতের ভাতিজা হেলাল মণ্ডল বলেন, শওকত এলাকার মানুষের আপদে-বিপদে সব সময় তাদের পাশে থাকতেন। সব সময় ন্যায়ের পথে চলতেন এ জন্য তার অনেক শত্রু ছিল। পূর্ব শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

মৌরাট ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে শওকত মৌরাট বাজারে বসে ছিল। এ সময় দুর্বৃত্তরা তার ওপরে হামলা করে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়েছে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।