রাজধানীতে বাস চাপায় যুবক নিহত

সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ওমর ফারুক তুহিন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

তুহিন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার শ্যামপুর গ্রামের মৃত শামসুল আলমের ছেলে। পরিবার নিয়ে উত্তর কুতুবখালী মসজিদ রোডে থাকতেন। একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন তুহিন। দুইভাই এক বোনের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

নিহত তুহিনের মামা আবু নোমান চৌধুরী জানান, তুহিন রাজধানীর পান্থপথে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো। সকালে মোটরসাইকেল নিয়ে সে অফিসে যাচ্ছিলো। এসময় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল সংলগ্ন কামাল টিম্বার্স নামে ‘ছ’ মিলের সামনের রাস্তায় আসিয়ান সিটি পরিবহনের একটি বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে তুরাগ পরিবহনের একটি বাসটি তাকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আহমেদ নওয়াজিশ জানান, দুর্ঘটনার পরপরই বাস দু’টি (তুরাগ ও আসিয়ান) জব্দ করা হয়েছে এবং দুই বাসের চালককেও আটক করা হয়েছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ঘটনার সময় ওই যুবক এক হাত দিয়ে মোবাইলে কথা বলছিলেন, আর এক হাত দিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন। তখন পেছন থেকে একটি বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে যান। এমন সময় অপর একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।