রহস্য জানালেন সেরেনা মেয়ের নামের

ক্রীড়া ডেস্ক: গত ১ সেপ্টেম্বর সেরেনা উইলিয়ামসের কোল জুড়ে আসে ফুটফুটে কন্যা সন্তান। ১৪ দিন পর মেয়েকে কোলে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথম ছবি পোস্ট করেন সেরেনা।

মেয়ের নাম রেখেছেন আলেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। মেয়ের নাম নিয়ে ছিল রহস্য। মেয়েকে টেনিসের কোর্টে আনাবেন না তা আগেই ঘোষণা করেছিলেন সেরেনা।

মেয়ের নাম নিয়ে অনেকেই অনেক কিছু ভাবছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের ছবি ভাইরাল হওয়ার পাশাপাশি নাম নিয়ে অনেকেই অনেক কথা বলছিলেন। অবশেষে মুখ খুললেন সেরেনা।

টুইটার পোস্টে সেরেনা উইলিয়ামস লেখেন, ‘মজার বিষয় আমার মেয়ের নামের প্রথম দুই শব্দের প্রথম অক্ষর এ এবং ও। কারণটা অসি ওপেনে ও আমার সঙ্গেই অস্ট্রেলিয়া ওপেন জিতেছিল।’ সেরেনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ পায় গত এপ্রিলে। অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি জিতেছিলেন ২৩তম গ্র্যান্ড স্লাম। এ কারণে অস্ট্রেলিয়া ওপেনের সঙ্গে জড়িয়ে মেয়ের নাম রাখেন সেরেনা। বোঝাই যাচ্ছে, মেয়ের নাম নির্বাচনের ক্ষেত্রেও কাজ করেছে টেনিসের প্রতি সেরেনার অন্তরের ভালোবাসা।

সেরেনা এখন মেয়েকে নিয়েই ব্যস্ত। মেয়ের যত্নে কাটছে তার রাত-দিন। পুরোটা সময় মেয়েকে দিচ্ছেন। পাশে পাচ্ছেন বাগদত্তা অ্যালেক্সিস ওহানিয়ানকে। ধারণা করা হচ্ছে আগামী জানুয়ারিতে কোর্টে ফিরতে পারেন সেরেনা।