রংপুরে কলেজছাত্রীর লাশ উদ্ধার

রংপুর নগরীর লালবাগ কেডিসি রোডের একটি ছাত্রীনিবাস থেকে সোনালী রানী নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ জানুয়ারি) সকালে ওই এলাকার মিতা কুঞ্জ ছাত্রীনিবাসের একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

সোনালী জয়পুরহাটের কালাই থানার বলিঘাম মাত্রাই গ্রামের সুভাষ চন্দ্রের মেয়ে এবং কারমাইকেল কলেজের ইংরেজি বিভাগের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বিভাগে চলমান ফাইনাল পরীক্ষায় অংশ নিচ্ছিলেন সোনালী। পরীক্ষা ভালো না হওয়ার হতাশা থেকে সোনালী আত্মহত্যা করতে পারে বলে পরিবারের ধারণা। সোনালী চার ভাইবোনের মধ্যে সবার ছোট।

সোনালীর বাবা জানান, অনার্স শেষ বর্ষের পরীক্ষা নিয়ে চিন্তিত ছিল সে। রোববার তিনি মেসে গিয়ে মেয়ের সঙ্গে দেখা করে অনেক বুঝিয়েছেন এবং পরীক্ষা নিয়ে চিন্তা না করার জন্য বলেছেন। কিন্তু সোমবার সকালে মেয়ের মৃত্যুর বিষয়টি তিনি জানতে পারেন।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, রাতে মেয়েটি রুমে একা ছিল। সকালে নাশতা দেওয়ার জন্য মেসের বুয়া ডাকাডাকি করে সাড়া না পেয়ে অন্যদের জানান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় দড়ি বাঁধা এবং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।