যুবককে ছিনতাইয়ের কবল থেকে বাঁচিয়ে পরিবারে হস্তান্তর করলেন ক্রাইম পেট্রোল বিডি সদস্যরা

মোঃ সিজান আহমেদ সোহাগ: কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলওয়ে স্টেশন থেকে পূর্বদিকে আউটার থেকে মোঃ সাদেক (১৭) কে চার থেকে পাঁচজন ছিনতাই চক্রের সক্রিয় সদস্যদের হাত থেকে কৌশল অবলম্বন করে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন সি,পি ইনভেস্টিগেশন লিঃ বাংলাদেশ। ক্রাইম পেট্রোল বিডি, অনলাইন নিউজ পোর্টাল ভৈরব জোনাল অফিসের প্রতিনিধিগণ।

১২/০৯/২০২০ ইং তারিখ শনিবার রাত আনুমানিক ৯ টায় ক্রাইম পেট্রোল বিডি অনলাইন নিউজ পোর্টাল ভৈরব জোনাল অফিসের অনুসন্ধানী প্রতিনিধিরা কিশোর গ্যাং এর চলমান অপরাধ অনুসন্ধানী প্রতিবেদন করার লক্ষ্যে ভৈরবের বিভিন্ন জায়গায় সতর্কতার সাথে অনুসন্ধান কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।
এমতাবস্থায় অনুসন্ধানী কাজ শেষে অফিসে ফেরার পথে রেলওয়ে স্টেশনের রাউটারে চার থেকে পাঁচজন যুবক রাগান্বিত ভাষায় কথা বলতে শুনতে পায় এবং তাদের দিকে এগিয়ে গেলে তারা সাদেক (১৭) নামে এক যুবককে রেখে দৌড়ে পালিয়ে যান ঘটনাস্থল থেকে সাদেক হোসেন কে উদ্ধার করে থানায় খবর দিতে চাইলেও নিয়ে যেতে চাইলে সে ভয়ে জোরাজুরি করতে থাকে ভয় পাওয়ার বিষয়টি ক্রাইম পেট্রোল বিডি সদস্যরা অনুভব করতে সক্ষম হলে।
সাদেক হোসেনকে  অফিসে এনে তার কাছ থেকে পরিবারের ফোন নাম্বার সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করে ক্রাইম পেট্রোল বিডি অনলাইন নিউজ পোর্টাল ভৈরব অফিসে আসতে বলা হয়  এবং অফিসে এসে তার বড় ভাই মোঃ জাকির হোসেন ক্রাইম পেট্রোল বিডিকে জানান সাদেক হোসেন মায়ের কাছে ৫০ টাকা চেয়ে না পেয়ে রাগারাগি করে বাড়ি থেকে চলে আসে। সাদেক হোসেন কুলিয়ারচর উপজেলার ২ নং রামদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের খালখাড়া গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে , সাদেক হোসেন কে তার আপন বড় ভাই মোঃ জাকির হোসেন ও সাথে আসা প্রতিবেশী মোহাম্মদ হৃদয় মাহমুদের হাতে তুলে দেওয়া হয়। এবং ক্রাইম পেট্রোল বিডি’র পক্ষ থেকে মোঃ সিজান আহমেদ সোহাগ বলেন, সবার সন্তানদের উপরে বিশেষ নজর রাখতে হবে সন্তানকে সু পরামর্শ দিত হবে এবং আপনার সন্তান কোথায় যায় কোথায় কি করে কার সাথে মিশছে সেদিকে নজর দিয়ে আগলে রাখার আহ্বান জানান।