যাত্রাবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাদকাসক্ত সজীবকে (১৭) আটক করেছে ঢাকা মেডিক্যাল ক্যাম্প পুলিশ।

যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তার স্বামীর নাম মৃত বিল্লাল হাওলাদার। সুরাইয়া বাসা-বাড়িতে কাজ করে সংসার চালাতেন।

শুক্রবার (২৭ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

রানা শেখ নামে একব্যক্তি জানান, সজিব মাদকাসক্ত। রাতে মায়ের কাছে মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে তাকে মারধর করে সে। এক পর্যায়ে অত্যাচার সইতে করতে না পেরে মা সুরাইয়া বেগম রাস্তায় বেরিয়ে যান। সজিবও রাস্তায় গিয়ে মাকে ছুরিকাঘাত করে। এসময় সুরাইয়া বেগমের চিৎকার শুনে তারা ছুটে এসে এ ঘটনা দেখতে পান। এরপর তাৎক্ষণিক গুরুতর আহতাবস্থায় সুরাইয়া বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা সজিবকে আটক করে হাসপাতাল ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করেছেন বলেও জানান।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, মাদকাসক্ত সজিবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার মা হাসপাতালে মারা গেছেন। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি মাদকের টাকা না দেওয়ায় সজিব মাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।