মেহেরপুর নিউজ ২৪ ডটকমে প্রয়াত আতিকুর রহমান টিটুর স্মরণ সভা

আল-আমীন,মেহেরপুরঃ মেহেরপুর নিউজ ২৪ ডটকম কার্যালয়ে প্রয়াত আতিকুর রহমান টিটুর স্মরণসভা ও দো’আ মাহফিলের আয়োজন করা হয়।
স্মরণ সভায় বক্তারা বলেন আতিকুর রহমান টিটু মেহেরপুর জেলার তার সাংবাদিকতা জীবনের শেষ সময় পর্যন্ত সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে সংগ্রাম করে গেছেন। তিনি স্বপ্ন দেখতেন এক ও অভিন্ন আদর্শের। তিনি সাংবাদিকতার শুরু থেকেই প্রেস ক্লাবকেই প্রতিষ্ঠিত করার প্রাণান্তর চেষ্টা করে গেছেন।

তাঁর স্বপ্ন বাস্তবায়নে জেলার সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে কোন অপশক্তি সমাজের বিবেককে ভিন্নপথে প্রবাহিত করতে পারবে না। আজ জেলার সকল সাংবাদিক এক কাতারে সমাবেত হয়েছেন তা ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।
সাংবাদিক টিটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বক্তব্যে সাংবাদিকবৃন্দ বলেন, সৎ ও বস্তুনিষ্টতার প্রতীক ছিলেন প্রয়াত আতিকুর রহমান টিটু। চরম প্রতিকুল পরিবেশেও তিনি অপশক্তির কাছে মাথানত করেননি। নীতিতে তিনি ছিলেন অবিচল।
সাংবাদিকতার কর্মময় জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরে সিনিয়র সাংবাদিকবৃন্দ আরো বলেন, তার শেখার আগ্রহ যেমনি ছিল, তেমনি ছিল বস্তুনিষ্টতা নিশ্চিত করার চেষ্টা। আতিকুর রহমান টিটু যে আদর্শ রেখে গেছেন তা জেলার সাংবাদিকদের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর নিউজ ২৪ ডটকম সম্পাদক মন্ডলির সভাপতি রফিকুল আলম। সম্পাদক মাজেদুল হক মানিকের স ালনায় স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর নিউজ ২৪ ডটকম বার্তা সম্পাদক রাশেদুজ্জামান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাব সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো, উপদেষ্টা তুহিন আরণ্য ও কামারুজ্জামান, তোযাম্মেল আযম, সাবেক সভাপতি আলামিন হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও ফারুক হোসেন , ইনডিপেন্ডেন টিভি জেলা প্রতিনিধি রাজিবুল ইসলাম সুমন,এনটিভি জেলা প্রতিনিধি রেজ-আন বাশার (তাপস) মানবজমিন সাহাজুল ইসলাম সাজু, মমিন জেলা বাংলাদেশ সাংবাদিক সমিতি মেহেরপুর জেলা ইউনিটি ও গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আল-আমীন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সস্পাদক এ সিদ্দীক শাইীন অর্থ সস্পাদক ও মাই টিভি প্রতিনিধি মোহাম্মদ ওসমান, দৈনিক বণিক বার্তা গাংনী প্রতিনিধি মাহাবুর রহমান,আরকে নিউজ সস্পাদক ও প্রকাশক কামরুজ্জামান, দৈনিক আমাদের সংবাদ ষ্টাফ রিপোটার আবুল কালাম আজাদ স্বপন, ধানখোলা ইউপি প্রতিনিধি রফিজুল ইসলাম,দৈনিক দেশের বাণী গাংনী প্রতিনিধি জিনারুল ইসলাম টিপু, ।
উল্লেখ্য, গত ১৬ অক্টোবর দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে এটিএন বাংলা/এটিএন নিউজ প্রতিনিধি মেহেরপুর প্রেস ক্লাব উপদেষ্টা আতিকুর রহমান টিটু মৃত্যু বরণ করেন।