মেহেরপুরে গাংনীতে প্রতিবন্ধী যৌন নির্যাতনের শিকার, গ্রেফতার-১

আল-আমীনমেহেরপুর ঃ মেহেরপুরের গাংনীতে মায়া খাতুন (১২) নামের এক প্রতিবন্ধী কে যৌন নির্যাতন চালিয়েছে সাত্তার নামের এক লম্পট। নির্যাতিত মায়া খাতুন এ উপজেলার কুমারীডাঙ্গা গ্রামের জামাল উদ্দীনের মেয়ে। যৌন নির্যতনের ঘটনায় মায়া খাতুনের পিতা জামাল উদ্দীন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলার অভিযুক্ত আসামী আব্দুস সাত্তার (৬০) কে গ্রেফতার করেছে পুলিশ।
মায়া খাতুনের পিতা জামাল উদ্দীন জানান,গত শুক্রবার রাত ১১ টার দিকে তার স্ত্রী হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে পার্শবর্তী একজন গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। এসময় তার প্রতিবন্ধী মেয়ে মায়া খাতুন কে বাড়িতে একা পেয়ে জোর পূর্বক যৌন নির্যাতনের চেষ্টা করে একই গ্রামের জেহেল আলীর ছেলে লম্পট আব্দুস সাত্তার। পরে মায়া খাতুন চিৎকার করলে লম্পট সাত্তার পালিয়ে যায়। পরে মায়া খাতুন বিষয় টি পরিবারে সদস্যদের জানায়। প্রতিবন্ধী যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগে অভিযুক্ত আব্দুস সাত্তার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে এলাকা বাসি।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,যৌন নির্যাতনের অভিযোগে মায়া খাতুনের পিতা জামাল উদ্দীন বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছে যার নং ০৯ তাং ১৬-১০-১৬ইং। গ্রেফতারকৃত আব্দুস সাত্তার কে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিন্টু জানান, অভিযুক্ত আব্দুস সাত্তার কে তার বাড়ি থেকে আটক করতে গেলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় তিনি হাতে আঘাত প্রাপ্ত হন।
উল্লেখ্য ঃ মায়া ছদ্দনাম হিসেবে ব্যবহার করা হয়েছে।