মেহেরপুরের গাংনীতে সাংবাদিক কে কুপিয়ে জখম

মেহেরপুর জেলা প্রতিনিধি:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-ইসলাম নগর সড়কে শাহাদৎ হোসেন (৩৬) নামের এক সাংবাদিক কে এলো পাতাড়ি ভাবে রামদা দিয়ে কুপিয়ে মারাত্তক জখম করেছে দুবৃত্তরা। এসময় তার কাছে থেকে ৩০ হাজার টাকা ও একটি টিভিএস মোটরসাইকেল ছিনিয়ে নেন। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।
এদিকে তার অবস্থা আংশখাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকোল কলেজ ও জেনালের হাসপাতালে রেফার্ড করেছে কর্তবরত চিকিৎস।
আহত শাহাদৎ হোসেন গাংনী উপজেলার ঢেপা গ্রামের আবুল কাসেম এর ছেলে। শাহাদত হোসেন গাংনী উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক আমাদের সংবাদের পত্রিকার গাংনী উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করে আসছেন।
এ ঘনটার সময় রফিজুল ইসলাম, নামের এক পথচারী তার সঙ্গে ছিলেন। তিনি জানান, কাজ শেষ করে আমঝুপি থেকে নিজবাড়ি ফেরার পথে মাঠের মধ্যে একদল দুরবৃত্ত তাদের পথরোধ করে। এসময় তারা দেশীয় অস্ত্রদিয়ে শাহাদৎ হোসেনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে তার কাছে থাকা ৩০ হাজার টাকা ও টিভিএস মোটরসাইকেল ছিনিয়ে নেন।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তবরত চিকিৎক তাকে কুষ্টিয়া সরকারী হাসপাতালে রেফার্ড করে।পথচারী রফিজুল –(২৫) গাংনী উপজেলার বাহাগুন্দা গ্রামের গোলাম হোসেনের
এবিষয়ে জানতে চাইলে মেহেরপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশর একটি টিম পাঠানো হয়েছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে। তবে মোটরসাকেল ছিনতায়ের বিষয়ে এখন নিশ্চত নয়।