মেডিক্যাল প্রতিবেদন পেলেই বদরুলের বিরুদ্ধে চার্জশিট

সিলেট : সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন প্রস্তুত করে রেখেছে পুলিশ।

স্কয়ার হাসপাতাল থেকে খাদিজার মেডিক্যাল প্রতিবেদন পাওয়ার পরই পুলিশ আদালতে বদরুলের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাসুদেব বণিক বলেন, ‘এই ঘটনায় পুলিশ তদন্তকাজ প্রায় শেষ করে এনেছে। এখন খাদিজার মেডিক্যাল প্রতিবেদনের জন্য অপেক্ষা। মেডিক্যাল প্রতিবেদন পেলে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করবে।’

মেডিক্যাল প্রতিবেদন কবে নাগাদ আসতে পারে এমন প্রশ্নের জবাবে বাসুদেব বণিক বলেন, ‘এটা নিশ্চিত নয়। সাধারণত রোগী কিছুটা সুস্থ হওয়ার পর মেডিক্যাল প্রতিবেদন আসে।’

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পর স্থানীয়রা পিটুনি দিয়ে বদরুলকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে মামলা দায়ের করেন।

পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বদরুল। বর্তমানে তিনি কারাগারে আছেন।

অন্যদিকে খাদিজাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন। তার অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা।