মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, বেবি বাম্পের ছবি প্রকাশ্যের সাথে সাথে ভাইরাল

বৃহস্পতিবার সকালে টুইটারে নিজের ভক্তদের সুখবর শোনালেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার সকালে টুইটারে গিয়ে শ্রেয়া ঘোষাল লিখলেন, “আর কিছুদিনের মধ্যেই শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসতে চলেছে। আমি এবং শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত।”

স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় কে ট্যাগ করে তিনি লিখেছেন, “আমাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। এর জন্য আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা আমরা কামনা করছি।” তার সাথেই তিনি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি হালকা সবুজ এবং নীল রঙের ঘরোয়া একটি পোশাকে দাঁড়িয়ে রয়েছেন। তার সঙ্গে এই পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে তার বেবি বাম্প।

কিছু সময়ের মধ্যেই এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে। ইতিমধ্যেই ১,৫০০ এর বেশি মানুষ এই পোস্ট দেখে ফেলেছেন। শ্রেয়া ঘোষালের অনুরাগীদের মধ্যে এই নতুন সুসংবাদ নিয়ে উন্মাদনার শেষ নেই। সারা দেশজুড়ে শ্রেয়া ঘোষালের জন্য শুভেচ্ছা বার্তা আসছে। তার টুইটার পোষ্টের নিচে অনেকেই তার সন্তানের জন্য শুভকামনা জানিয়েছেন।

মুর্শিদাবাদ জেলার বহরমপুরে জন্মগ্রহণ করেছিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। শুধুমাত্র বলিউড না টলিউডের তিনি বহু গান গেয়েছেন। ছোটবেলা থেকেই তার গায়িকা হওয়ার একটি স্বপ্ন ছিল। মাত্র চার বছর বয়স থেকে সঙ্গীতের তালিম নেয়া শুরু এবং তিনি ১৬ বছর বয়সে প্রথম রিয়েলিটি-শো জয়লাভ করেন। তারপরেই পুরো ভারতের নজরে চলে আসেন ছোট্ট শ্রেয়া। একের পর এক দুর্দান্ত গান তিনি টলিউড এবং বলিউডের ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন। ওই রিয়েলিটি সহজে তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হল না। বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকাদের মধ্যে বর্তমানে বেশ উপরের দিকে রয়েছেন শ্রেয়া ঘোষাল। ৪বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং একাধিকবার অন্যান্য পুরস্কার রয়েছে শ্রেয়ার মুকুটে। এতদিন এত পুরস্কার পেলেও, বৃহস্পতিবার সকালে শ্রেয়া ঘোষাল যে খবর শোনালেন তা হয়তো তার জীবনের সবথেকে ভালো উপহার।