তৃতীয় দফায় পরীক্ষা

মাশরাফী বিন মোর্ত্তজার করোনা জয়

মাশরাফী

করোনা থেকে মুক্তি মিলেছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার। কোভিড-১৯ নমুনা পরীক্ষায় প্রথম দুই দফা রিপোর্ট পজিটিভ এলেও এবার পরীক্ষায় নেগেটিভ এসেছে তার। শনিবার (১১ জুলাই) বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা।

গেল ২১ জুন করোনাভাইরাসে আক্রান্তের খবরটি ফেসবুকের মাধ্যমে নড়াইল এক্সপ্রেস নিজেই জানিয়েছিলেন। এ সময় দেশবাসীর কাছে দোয়াও চেয়েছিলেন তিনি। এরপর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা ও স্ত্রী সুমনা হক সুমির করোনা আক্রান্তের বিষয়টি সামনে আসে।

মাশরাফির ছোট ভাই মোরসালিন আরও জানিয়েছেন, তারা সবাই ঢাকার বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। সবার অবস্থা স্থিতিশীল। তবে দুই ছেলে-মেয়ে হুমায়রা ও সাহেলকে গত ২১ জুন রাতেই পাঠিয়ে দেয়া হয় নড়াইলে দাদা বাড়ি।

করোনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় মাশরাফী বিন মুর্তজাকে। নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে স্থানীয়দের জন্য চোখে পড়ার মতো কার্যক্রম করেছেন।

জাতীয় দলের সাবেক অধিনায়কের কাছ ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই সহায়তা পেয়েছেন। যখন মাশরাফির করোনা আক্রান্তের সংবাদ সামনে এসেছিল নড়াইলবাসীসহ দেশের নানা প্রান্তে থাকা ক্রিকেটপ্রেমীরা তার জন্য চিন্তিত ছিলেন।