মানিকগঞ্জে শিক্ষা মন্ত্রনালয়ের অনুদানের চেক বিতরন করলেন জেলা প্রশাসক

আমিনুল ইসলাম, জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ: মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেছেন, বর্তমান সরকার তথ্য-প্রযুক্তির উৎকর্ষ সাধনে বিশ্ব ব্যাপী সমাদৃত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি কারিগনি ও মাদরাসা শিক্ষা ব্যবস্থায়ও তথ্য প্রযুক্তির ব্যাপক প্রসার ঘটাতে সক্ষম হয়েছে। এছাড়া যথাযথ প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরীতেও সরকার সব্বোর্চ প্রচেষ্ঠা অব্যাহত রেখেছে। শিক্ষা মন্ত্রনালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বিশেষ অনুদানের চেক বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

তিনি বলেন, বিশ্ব বাজারে টিকে থাকতে হলে সকল সেক্টরে ডিজিটাল জনশক্তি তৈরী বাধ্যতামুলক ব্যাপারে দাড়িয়েছে। সরকার প্রদত্ত এই অনুদানের অর্থ সঠিক ভাবে কাজে লাগাতে তিনি সুবিধাভোগীদের প্রতি উদাত্ব আহবান জানান। অনুদানের চেক পেয়ে সুবিধাভোগীরা প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও কৃতঞ্জতা ঞ্জ্যাপন করেন।

২৪ সেপ্টেম্বর জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত ডিজিটাল প্রশিক্ষন কেন্দ্রে আয়োজিত চেক বিতরনী অনুষ্টানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনিরুজ্জামান। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রতিনিধি, শিক্ষক-ছাত্র ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।