মানিকগঞ্জে ট্রাক চাপায় খাদ্য-পানীয় সরবরাহকারী নিহত

আরিফ শিকদারের তথ্যের ভিত্তিতে ক্রাইম রিপোর্টার মুরাদ, মানিকগঞ্জঃ শিবালয় থেকে কর্মের উদ্দেশ্য নিয়ে মানিকগঞ্জে ছুটে আসে    স্বপন কুমার ঘোষ(৩২)।পেশায় একজন খাদ্য পানীয় সরবরাহকারী।
আজ সকালে পেশাগত কাজে মানিকগঞ্জে এসেছিলেন তিনি। কে জানতো তাঁর আর বাড়ি ফেরা হবে না।ট্রাক-চাপায় নিহত হন তিনি। নিহত স্বপন কুমার ঘোষ(৩২), পিতাঃ মহিন্দ্র কুমার ঘোষ, গ্রামঃ ডাকলা, ইউ পিঃ উলাইল, মানিকগঞ্জের শিবালয় উপজেলার একজন বাসিন্দা ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকগঞ্জ থেকে শিবালয়ের আরিচা অভিমুখে যাবার সময় ঢাকা-আরিচা মহাসড়কের তড়া-ব্রিজের মাঝামাঝি এলে পেছন থেকে আসা ট্রাকের ধাক্কায় তাঁর নিজের চালিত ভ্যানগাড়ি হতে রাস্তায় পড়ে যায়। এ সময় ট্রাকের অস্বাভাবিক গতির কারণে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় স্বপন কুমার ঘোষ(৩২)। সাথে সাথে খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানার এস আই আশরাফ ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় নিহত স্বপন কুমার ঘোষ(৩২) কে উদ্ধার করা গেলেও ঘাতক ট্রাকের কোনো সন্ধান পাওয়া যায়নি।
এস আই আশরাফ আরো জানান, লাশ নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে উদ্ধারের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।