মানিকগঞ্জের আটিগ্রাম হতে মরদেহ উদ্ধার করেছে পুলিশ

হাজীঃ তৌফিকুল ইসলাম খাঁন(দীপন), মানিকগঞ্জঃ রাজবাড়ী জেলার অন্তর্গত পাংশা উপজেলার দোশাইদ ইউনিয়নের শমসপুর গ্রামের মৃত ফজল প্রামাণিকের ছেলে খালেক প্রামাণিক(৬৪) এর মরদেহ মানিকগঞ্জের আটিগ্রাম ইউনিয়নের চরবিরাটি গ্রামের ছোরহাব আলীর বাড়ি থেকে উদ্ধার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ।
চরবিরাটি গ্রামের আঃ লতিফ গায়ান জানান, তার নিজের জমিতে কাজ করানোর উদ্দেশ্যে গত ৪-ঠা মার্চ ২০২১ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাতটা বাজে মানিকগঞ্জ জেলা বাস টার্মিনাল শ্রমীক হাট থেকে ৩৩০ টাকা রোজে আঃ খালেক প্রামাণিক এবং তার ভাতিজা সাগরকে ভাড়া করেন। এক দিন পর প্রতিবেশি ছোরহাব আলীর কাজের জন্য একই দামে তাদেরকে ভাড়া করেন। আজ ভোর রাত সারে চারটা বাজে ছোরহাব আলীর স্ত্রী প্রকৃতির ডাকে সারা দিতে বেরিয়ে বাথরুমের সামনে যেতেই, উপুর হয়ে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে আঃ খালেক প্রামাণিককে। তার স্বামী মোঃ ছোরহাব আলীকে একথা জানাতেই সাথে সাথে পাশের বাড়ির আরশাদ আলী, তৈয়ব আলী এবং আঃ লতিফ গায়ানকে ডেপুটি নিয়ে আসেন তিনি। তারা সকলেই নিথর অবস্থায় পড়ে থাকা আঃ খালেক প্রামাণিককে দেখতে পেয়ে জনাব স্থানীয় ওয়ার্ড প্রতিনিধি জনাব তপনকে অবগত করেন। তিনি আটিগ্রাম ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব নূর এ আলম সরকার কে বিষয়টি জানান।
জনাব নূর এ আলম সরকার জানান, বিষয়টি তিনি জানতে পেরে অতি দ্রূত মানিকগঞ্জ থানাকে অবগত করলে, সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। এ সময় সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আলী আকবর খাঁন এবং পুলিশ সুপার তদন্ত জনাব ভাস্কর সাহা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আলী আকবর খাঁ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০-সয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ঘটনার পর থেকে সহকর্মী ভাতিজা সাগর পলাতক রয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলার প্রকৃয়া চলমান আছে।