মাত্র কিছু দিনের জন্য বিদায়ঃ নেহা কাক্কর

নেহা কাক্কর

গান দিয়ে ভক্তদের মন জয় করার ক্ষেত্রে কোনও ফাঁক রাখেননি নেহা কাক্কর। নেহা কাক্কর লকডাউনের মধ্যেও ভক্তদের সঙ্গে সম্পৃক্ত থেকেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে এবার নিলেন ভিন্ন সিদ্ধান্ত। হ্যাঁ, কিছু দিনের জন্য সামাজিক মাধ্যমকে বিদায় জানিয়েছেন বলিউডের জনপ্রিয় এই গায়িকা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গায়িকা নিজেই সেই কথা জানিয়েছেন। পোস্টে নেহা লেখেন, শুতে যাচ্ছি, পৃথিবী সুস্থ হয়ে উঠলে জাগিও। সেই সঙ্গে আরও জানিয়েছেন, চিন্তা করো না, মাত্র কিছু দিনের জন্য বিদায় নিলাম।

নেহার এই পোস্ট সামাজিক মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। সেই সঙ্গে অনেকেই মন্তব্যও করেছেন এই পোস্টে। গায়িকা নিজের পোস্টে লিখেছেন, আবার শুতে যাচ্ছি। পৃথিবী সুস্থ হলে তখনই উঠিও। সেই পৃথিবীতে- যেখানে স্বাধীনতা আছে, ভালোবাসা আছে, সম্মান আছে, আনন্দ আছে, যেখানে ভালো লোকদের স্বীকৃতি দেওয়া হয়। যেখানে থাকবে না কোনও ঘৃণা, পরিবারতন্ত্র, হিংসা, কুরুচিকর মন্তব্য, হত্যা, আত্মহত্যা এবং খারাপ মানুষেরা। শুভ রাত্রি। চিন্তা করবেন না, মাত্র কয়েকদিনের জন্য বিদায় নিচ্ছি।

গায়িকা তার পোস্টের ক্যাপশনে লেখেন, আমার এই পোস্টের জন্য কউ কষ্ট পেলে আমি ক্ষমা প্রার্থী। এ বিষয়টা নিয়ে দীর্ঘদিন ধরে ভাবছি, কিন্তু কীভাবে প্রকাশ করবো বুঝতে পারছিলাম না। খুশিতে থাকার চেষ্টা করছি, কিন্তু কিছুতেই পারছি না। আমি খুবই আবেগী একজন মানুষ। তাই এই ধরনের বিষয় আমাকে খুবই আহত করে। চিন্তা করবেন না। সকলকে অনেক ভালোবাসা, বিশেষ করে হেটার্সদের।

বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে তর্ক-বিতর্ক বহু দিন ধরে চলে আসছে। তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত বরাবরই নির্মাতা-প্রযোজক করণ জোহর ও তার ধর্ম প্রডাকশন নিয়ে নানা মন্তব্য করেছেন।

স্বজনপ্রীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সেই বিতর্ক আবারও আলোচনায় এসেছে। কদিন আগে স্বজনপোষণ নিয়ে মুখ খোলেন নেহা কাক্করও। এর পরেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন তিনি।

ফলে বিদ্বেষ থেকে দূরে থাকতে অন্তর্জালে তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী এ পদক্ষেপ নিলেন।

তবে ফিরে আসার পরও প্রত্যয় ব্যক্ত করেছেন এই গায়িকা। তবে কবে নাগাদ ফিরবেন তা জানাননি।