মাগুরায় অজ্ঞাত ব্যক্তি জ্বলন্ত মরদেহ উদ্ধার

মাগুরায় এক অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, তাস বা প্লাস খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

সোমবার (০১ মার্চ) সকালে সদরের দরিয়াপুর গ্রামের একটি বাগান থেকে আগুনে জ্বলন্ত অবস্থায় এ মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় ওই এলাকায় উদ্বেগ ও আতঙ্ক দেখা দিয়েছে। নৃশংস এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন গ্রামবাসী।

পুলিশ জানায়, সোমবার সকাল ১০টার দিকে এলাকাবাসী দারিয়াপুর গ্রামের তাহের মোল্লার বাগানে একটি মানুষকে আগুনের মধ্যে পুড়তে দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটির এক তৃতীয়াংশ পোড়া অবস্থায় দেখতে পায়।

ঘটনাস্থল থেকে জুতা, তাসের টুকরো ও মোবাইলের ভাঙ্গা টুকরা পাওয়া যায়। এবং বাগানে আশেপাশে বেশ কিছু রক্ত দেখতে পাওয়া যায়।

এলাকাবাসী জানায়, সকালে গ্রামের এক ব্যক্তি বাগানে যায়। দূর থেকে ধোয়া দেখতে পেয়ে কাছে গিয়ে দেখে বাঁশপাতা ও বাঁশের কুঞ্চী দিয়ে আগুন জালানো তার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে তিনি পুলিশে খবর দেন। এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে বাগান মালিকসহ শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে উদ্বেগ ও আতঙ্ক সৃষ্টি হয়েছে।

স্থানীয়দের ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে হত্যা বা দূরবর্তী কোন এলাকা থেকে ওই ব্যক্তিকে হত্যা করে রাতের বেলা এ গ্রামের নির্জন বাগানে নিয়ে এসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও এ ঘটনার সঠিক কারণ ও এর সাথে কারা জড়িত এখনও জানাতে পারেনি পুলিশ।

মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক আল-মেহেদী জানান, আমরা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। আশা করি অতিদ্রুতই আমরা এ ঘটনার কারণ ও ঘটনার সাথে দায়ী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারবো।