‘মহেশ ভাট আমার বাবার মতো’

মহেশ ভাট- রিয়া

বলিউড তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার মামলায় একের পর এক ঘটনা সামনে আসছে। তোলপাড় চলছে বলিউডে। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রযোজক মহেশ ভাটের অন্তরঙ্গতা নিয়ে ঝড় উঠেছে বলিউড পাড়ায়। তাদের বিভিন্ন ভিডিও-ও সামনে আসে। এরপরই ভারতীয় গণমাধ্যমে (২৭ আগস্ট) সাক্ষাৎকারে রিয়া দাবি করেছেন মহেশ ভাট তার বাবার মতো।

সাক্ষাৎকারে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী দাবি করেন, ‘মহেশ ভাটের সঙ্গে তার নাম জড়িয়ে কুৎসা রটানো হচ্ছে। ভাট সাহেবের সঙ্গে তার পিতা-পুত্রীর সম্পর্ক।’

রিয়া বলেন, মহেশ ভাট আমার পিতার মতো। তিনি আমাকে পরামর্শ দিতেন। মেয়ে হিসেবে তিনি আমাকে ‘মাই চাইন্ড’ বলে ডাকতেন। কারণ তার আমার মতো মেয়েও আছে। আমি ওনাকে স্যার ডাকতাম।

মহেশ ভাট আর সুশান্তের সম্পর্ক ভালো দাবি করে রিয়া বলেন, তারা একে অপরকে অনেক আগে থেকে চিনতেন। তারপর সেই ফ্রেমে রিয়া আসেন। ভাট সাহেবের সঙ্গে প্রথম দেখা করার পর ভাল অভিজ্ঞতা হয়েছিল সুশান্তের, সে কথা নাকি টুইটও করেছিলেন সুশান্ত।

রিয়া জানান, গেল ৮ জুন সুশান্ত তাকে ছেড়ে চলে যেতে বলেন। এরপর রিয়ার সেখান থেকে চলে আসা ছাড়া আর কী বা করার ছিল। সে সময় তিনি সম্পূর্ণরূপে ভেঙে পড়েছিলেন। এমনকি সুশান্তের দেখাশোনা করতে গিয়ে তিনি নিজেও অসুস্থ হয়েছিলেন বলে দাবি করেন।

৮ জুন এ ব্যাপারে তিনি মহেশের সঙ্গে কথা বলেছিলেন বলে স্বীকার করেন রিয়া । তাকে শক্ত থাকার পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাট ।